বাংলাদেশ সরকারী কর্ম কমিশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ August ২০১৭

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সরকারী কর্ম কমিশনে আলোচনা সভা


প্রকাশন তারিখ : 2017-08-13

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সরকারী কর্ম কমিশনে ১৩ আগস্ট, ২০১৭ তারিখ বিকাল ৩.০০ ঘটিকায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। অত্যন্ত ভাবগাম্ভীর্য্যপূর্ণ এবং শোকাবহ পরিবেশে আলোচনা সভায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোকপাত করা হয়। অনুষ্ঠানে স্বাধীন বাংলাদেশ সৃষ্টিতে মহান এ নেতার অবদান বিনম্র শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় এবং ৭৫ এর বিয়োগান্তক ঘটনাকে ধিক্কার জানানো হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

      

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের চেয়ারম্যান জনাব ড. মোহাম্মদ সাদিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিশনের বিজ্ঞ সদস্য সমর চন্দ্র পাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব বেগম আক্তারী মমতাজ, সচিব, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়। কমিশনের সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ  উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পিএসসির চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক বলেন, “আমরা সবাই আমাদের সবার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে এই শোককে শক্তিতে রূপান্তরিত করে জাতির পিতার স্বপ্ন পূরণ করতে পারি।”    


Share with :
Facebook Facebook